ইসলামী ফ্রন্ট জেলা শাখার কাউন্সিল সম্পন্ন

সংবাদ বিজ্ঞপ্তি: বাংলাদেশ ইসলামী ফ্রন্ট কক্সবাজার জেলা শাখার দ্বি-বার্ষিক কাউন্সিল সম্পন্ন হয়েছে। ১৬ আগস্ট দুপুরে কক্সবাজার জেলা পরিষদ মিলায়তনে এ কাউন্সিল অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্বে করেন কক্সবাজারের বিশিষ্ট আলেমে দ্বীন মাওলানা মনজুর আহমদ।
কাউন্সিলে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ ইসলামী ফ্রন্ট চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সচিব মাওলানা কাজী সোলায়মান চৌধুরী, বিশেষ অতিথি ছিলেন যথাক্রমে এডভোকেট জাহাঙ্গীর আলম চৌধুরী, মাওলানা মো. রেজাউল করিম তালুকদার, মো. দেলোয়ার হোসেন চৌধুরী প্রমূখ।
বক্তারা বলেন, জঙ্গিবাদ সন্ত্রাসবাদ ও মাদকমুক্ত সমাজ গঠনে এবং মুক্তিযুদ্ধের চেতনাকে ধারণ করে ইসলামী ফ্রন্ট বাংলাদেশের জন্য এক অভিন্ন সংগঠন হিসেবে নিরলসভাবে কাজ করে আসছে। তাই সুন্নী মতাদর্শ ভিত্তিক ইসলামী সমাজ প্রতিষ্ঠায় ইসলামী ফ্রুন্ট এর বিকল্প নেই।
এতে আরও বক্তব্য রাখেন, মাওলানা মাহাম্মদুল্লাহ নকসা বন্দি, আল্লামা হামিদুল হক মোজাদীদ, মুফতি আব্দুর রশিদ হক্কানি, মাওলানা শাহাদাত হোসাইন কাদেরী, কাজী মো. শাহজাহান, মাওলানা আবু ছৈয়দ, মাওলানা কাজী সিরাজুল ইসলাম সিদ্দিকী,মাওলানা সালাউদ্দিন মোহাম্মদ তারেক, মাওলানা তারেকুল ইসলাম, মাওলানা বেলাল উদ্দিন, মাওলানা জাকির হোসেন, মাওলানা আব্দুল হাকিম, মাওলানা শফিকুর রহমান চৌধুরী, মাওলানা তাজুল ইসলাম কাদেরী, মাওলানা লিয়াকত আলী, ডা. জালাল উদ্দিন, মাওলানা হাসান কুতুবী ও মাওলানা রায়হানুল ইসলাম কাদেরী প্রমূখ।
উক্ত কাউন্সিলে কক্সবাজার জেলার বিভিন্ন উপজেলা হতে প্রায় ২ শতাধিক আলেম ওলামা পীর মশায়েক ও বুদ্ধিজীবি সক্রিয়ভাবে অংশগ্রহণ করে। কাউন্সিল শেষে সম্পূর্ণ গণতান্ত্রিক পদ্ধতি ও শরিয়তের আলোকে ভোটের মাধ্যমে মাওলানা মনজুর আহমদকে সভাপতি আলহাজ্ব মাওলানা কাজী সিরাজুল ইসলাম সিদ্দিকীকে সাধারণ সম্পাদক করে ৪১ সদস্য বিশিষ্ট একটি কার্যকরি কমিটি গঠন করা হয়। কক্সবাজারে তাদের নেতৃত্বে আগামী দিনে জঙ্গিবাদ সন্ত্রাসবাদ ও মাদকমুক্ত সমাজ গঠন হবে ইনশাল্লাহ।

মতামত দিন