1. coxjasim@gmail.com : admin :
অস্ত্র কারখানার সন্ধান, সরঞ্জামসহ ২ কারিগর আটক - Coxsbazarnewsagency.com
মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০৬:৩০ অপরাহ্ন
শিরোনাম :
বাংলাদেশের একমাত্র রাষ্ট্রীয় জীবন বীমা কর্পোরেশনের কক্সবাজার জেলা শাখার নিয়োগ বিজ্ঞপ্তি মোটরসাইকেলে ওড়না পেঁচিয়ে শিক্ষিকার মর্মান্তিক মৃত্যু শুভ উদ্বোধন হলো কক্সবাজার অক্সিজেন ব্যাংকের ঈদগাঁও শাখা চাঁদাবাজির অভিযোগ গ্রেফতার ঢাবির ছাত্রলীগ নেতা ঈদগাঁও’কে উপজেলা ঘোষণায়, এলাকাবাসী আনন্দিতও মিষ্টি বিতরণ জাতীয় বিশ্ববিদ্যালয়ে প্রথম বর্ষ স্নাতক (সম্মান) ভর্তি শুরু ২৮ শে জুলাই থেকে কোটবাজার হইতে সোনারপাড়া, এটি সড়ক নয়, যেন একটা পুকুর সিনহা হত্যা- লকডাউনে পেছাচ্ছে চাঞ্চল্যকর মামলার সাক্ষ্যগ্রহণ লামায় ছাত্রলীগের উদ্যোগে করোনা প্রতিরোধক বুথ উদ্বোধন বিমানবন্দরে আড়াই কোটি টাকা মূল্যের বিদেশি মুদ্রাসহ তুরস্কগামী যাত্রী আটক

অস্ত্র কারখানার সন্ধান, সরঞ্জামসহ ২ কারিগর আটক

রিপোর্টার নাম
  • প্রকাশিত সময় : রবিবার, ২২ জুলাই, ২০১৮

কক্সবাজার: কক্সবাজারের মহেশখালীতে র‌্যাব-৭ অভিযান চালিয়ে অস্ত্র তৈরির কারখানার সন্ধান পেয়েছে। এ সময় বিপুল পরিমাণ গোলাবারুদ ও অস্ত্র তৈরির সরঞ্জামসহ ২ কারিগরকে আটক করা হয়েছে।
২১ জুলাই দিবাগত রাত থেকে ২২ জুলাই ভোররাত পর্যন্ত অভিযান চালিয়ে অস্ত্রসহ এসব সরঞ্জাম উদ্ধার করা হয়। আটককৃতরা হলেন, মো. আব্দুল হাকিম ও মোহাম্মদ শহীদুল্লাহ।
এদিকে র‌্যাব-৭ কক্সবাজার ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর মেহেদী হাসান বেলা ২টার দিকে কক্সবাজারস্থ র‌্যাব কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে জানান, অস্ত্রধারী সংঘবদ্ধ দলের অবস্থানের খবর পেয়ে ২১ জুলাই রাত ৮টা থেকে ২২ জুলাই ভোর পর্যন্ত মহেশখালীর কালামারছড়ার পাহাড়ে পৃথক অভিযান চালায় র‌্যাব। এ সময় র‌্যাবের অভিযান টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় অস্ত্র তৈরির ২ কারিগরকে আটক করা হয়। আটক মো: আব্দুল হাকিম ও মোহাম্মদ শহীদুল্লাহ দীর্ঘদিন ধরে পাহাড়ে অস্ত্র তৈরী করে আসছিলো। অভিযানে ওই কারখানা থেকে ২০টি অস্ত্র, অস্ত্র তৈরির বিপুল পরিমাণ সরঞ্জাম ও গুলি উদ্ধার করা হয়েছে।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো খবর
© All rights reserved © 2021-22 CoxsbazarnewsAgency.com