অসহায় মানুষের ক্ষুধা নিবারণ করতে পাশে দাঁড়িয়েছে স্বপ্নজাল

প্রেস বিজ্ঞপ্তি:: “অসহায় মানুষের ক্ষুধা নিবারণ করতে পাশে দাঁড়িয়েছে স্বপ্নজাল”এই স্লোগান নিয়ে মহামারীর সময়ে অসহায় মানুষের ক্ষুধা নিবারণে তাদের পাশে এসে দাড়িয়েছে সেচ্ছাসেবী সংগঠন স্বপ্নজাল।

COVID-19 প্রতিরোধী যুদ্ধে সবচেয়ে হুমকির মুখে পড়েছে খেটে খাওয়া শ্রমজীবী মানুষগুলো। মহমারী করোনাভাইরাসের কারণে বন্ধ হয়ে গেছে খেটে খাওয়া মানুষদের আয়ের উৎস। যার কারণে তারা আজ রাস্তার ধারে ধারে দিন কাটাচ্ছে। আমরা কি পারি না এই দুঃস্থ মানুষের মুখে এক বেলার আহার নিশ্চিত করতে? পারিনা তাদের মুখে হাসি ফোঁটাতে? পারিনা তাদের মুখে একটা করে মাক্স দিয়ে করোনাভাইরাস থেকে মুক্ত রাখার চেষ্টা করতে? এই দুঃসময়ে সেই অসহায় মানুষদের ক্ষুধা নিবারণ ও তাদের মুখে হাসি ফোটাতে তাদের পাশে এসে দাড়িয়েছে কক্সবাজার শহরের অন্যতম স্বেচ্ছাসেবী সংগঠন স্বপ্নজাল।

এই স্বপ্নজাল স্বেচ্ছাসেবী সংগঠনের আয়োজনে ২৩ শে মার্চ থেকে ৭ দিন বিনামূল্যে মাকস বিতরন করা হয়েছে এবং ২৫ শে মার্চ থেকে দিনে ও রাতে খাবার বিতরন করা চলমান রয়েছে। শহরের লালদীঘির পাড়,বার্মিজ মার্কেট,বাজার ঘাটা,কালুর দোকান সহ বিভিন্ন পয়েন্টে নারী, শিশু, বৃদ্ধ, হকার, টমটম চালক, রিকশা চালকদের করোনা মোকাবেলা করনের জন্য তাদের মুখে খাবার ও সুরক্ষা রাখার কাজ করে যাচ্ছে স্বপ্নজাল।।
যাদের অক্লান্ত পরিশ্রমের মধ্য দিয়ে প্রতিদিন স্বপ্নজাল এই অসহায় মানুষদের দ্বারে দ্বারে আহার ও মাক্স পৌছে দিচ্ছেন তাদের মধ্যে ছিল স্বপ্নজাল স্বেচ্ছাসেবী সংগঠনের সভাপতি ও প্রতিষ্ঠাতা পরিচালক মোহাম্মদ শাকির আলম।
কার্যকরি পরিষদ সদস্য হিসেবে ছিলেন সম্পা দাশ, সাগর দে, মোহাম্মদ রিয়াজ, আনোয়ার হোসেন নাহিম, আসিফ আহমদ উদয়।
স্বপ্নজালের নতুন সদস্য হিসেবে ছিলেন
মোঃ মাইনুদ্দিন আহমদ, মোঃ নাজিম উদ্দিন ও মোঃ রবিউল হাছান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*